Category

আপনার সৌন্দর্যের উন্নতি করতে 18 সেরা মেকআপ ব্রাশ!

একটি দুর্দান্ত মেকআপ ক্লিন আপনার আবেদনকে সংজ্ঞায়িত করার পাশাপাশি পার্থক্যের বিশ্ব আনতে পারে। একটি বিশেষজ্ঞ মেকআপ ক্লিন আপনার গালকে গোলাপী করে তুলতে, আপনার চুক্তির সাথে কনট্যুর করার পাশাপাশি রঙের সেরা ড্যাশ এবং মেকআপের সাথে আপনার ঠোঁট হাইলাইট করতে সহায়তা করতে পারে। মেকআপ ক্লিন আপনার মেকআপ পদ্ধতিতে একটি মেক বা ব্রেক হতে পারে। এটি আপনার মেকআপটি মিশ্রিত করার পাশাপাশি আপনাকে একটি নিখুঁত সমাপ্তি সরবরাহ করতে এর যাদুতে কাজ করতে পারে। সুতরাং মেকআপ ব্রাশগুলি অবশ্যই থাকা উচিত। উভয় নবীনদের পাশাপাশি বাজারের তাকগুলিতে দেওয়া পাকা বিশেষজ্ঞদের জন্য বেশ কয়েকটি মেকআপ ব্রাশ উপযুক্ত রয়েছে। আসুন আমরা আপনাকে সমস্ত প্রয়োজনের জন্য উপযুক্ত 18 টি মেকআপ ব্রাশের প্রায় 18 টি বলে আদর্শটিকে বেছে নিতে সহায়তা করি:
শীর্ষ 18 মেকআপ ব্রাশ:
1. ববি ব্রাউন ব্লাশ ব্রাশ:
বর্ণনা: ববি ব্রাউন এর ব্রাশগুলি কল্পিত, পাশাপাশি ব্লাশ ক্লিন সেই পণ্য পরিসীমাটির মধ্যে সবচেয়ে সেরাগুলির মধ্যে রয়েছে। এর নরম ব্রিজলগুলির পাশাপাশি ট্যাপার্ড রাউন্ড হেড এটি ব্লাশের স্ট্রোকের জন্য সেরা করে তোলে। এটির দাম Rs 3,042।

এটা কিভাবে কাজ করে?
এই ব্লাশ ক্লিনে একটি সু-বৃত্তাকার পরিষ্কার মাথা পাশাপাশি নরম ব্রিজল রয়েছে। গালগুলি নরমভাবে স্ট্রোক করার জন্য ব্রিজলগুলি একটি সেরা কোণে কাটা হয়।
ব্যবহারবিধি:

রঙের উপরে ধীরে ধীরে ব্লাশ পরিষ্কার করুন।

অতিরিক্ত অতিরিক্ত বন্ধ করুন।

গালের আপেল রঙ প্রয়োগ করুন।

সর্বাধিক প্রাকৃতিক ফলাফলের জন্য বাহ্যিক পাশাপাশি হেয়ারলাইনের দিকে নীচের দিকে মিশ্রিত করুন।

এখন কেন

2. ম্যাক 219 পেন্সিল ব্রাশ:
বর্ণনা: ম্যাকের মেকআপ ক্লিন সংগ্রহটি প্রতিটি আপিলের প্রয়োজনের জন্য বেশ কয়েকটি পছন্দ সহ শীর্ষ শ্রেণি। 219 পেন্সিল ক্লিনে একটি পেন্সিল-আকৃতির ধারণা পাশাপাশি নরম, মসৃণ তন্তু রয়েছে। এটির দাম Rs 1,825
এটা কিভাবে কাজ করে?

এই পেন্সিল ক্লিনে কাঠের হ্যান্ডলগুলির পাশাপাশি নিকেল-ধাতুপট্টাবৃত ব্রাস ফেরুলগুলি বৈশিষ্ট্যযুক্ত। এটি সঠিক শেডিংয়ের পাশাপাশি চোখের সংজ্ঞা দেওয়ার জন্য বিশেষত সেরা।
ব্যবহারবিধি:

এটা কিভাবে কাজ করে?
ওভাল 8 ক্লিনে পুরো মুখে মোট মেকআপ অ্যাপ্লিকেশনটির জন্য ডিম্বাকৃতি আকারে অগণিত ফাইবার রয়েছে।
ব্যবহারবিধি:
পুরো মুখে ফাউন্ডেশনটি বাফিংয়ের জন্য পরিষ্কার ব্যবহার করুন।

এই পেটেন্টযুক্ত ক্লিনটি একইভাবে প্রয়োগের পাশাপাশি ব্রোঞ্জার বা হাইলাইটারকে পাশাপাশি দেহের সাথে চুক্তিতে মিশ্রিত করার জন্য ব্যবহার করা যেতে পারে।

এখন কেন
4. বারবেরি ব্লাশ ক্লিন নং 2:
বর্ণনা: প্রিমিয়াম ব্র্যান্ডটি প্রাকৃতিক চুলের ব্রিজলগুলির পাশাপাশি একটি মসৃণ নকশার গর্বিত সেরা মেকআপ ব্রাশগুলির একটি সংগ্রহ ব্যবহার করে। তাদের ব্রাশগুলি ব্যবহারের জন্য প্রাথমিক পাশাপাশি নতুনদের জন্য সেরা। ব্লাশ ক্লিন নং 2 -তে একটি কৌণিক আকার রয়েছে যা এটি হাইলাইট করার পাশাপাশি কনট্যুরিংয়ের উদ্দেশ্য হিসাবে উপযুক্ত করে তোলে। আপনি মিশ্রিত করতে পারেন, ভাস্কর্য, পাশাপাশি এই ব্লাশ ব্রাশটি ব্যবহার করে আপনার গাল হাড়গুলি হাইলাইট করতে পারেন। এটির দাম 3129 টাকা।
এটা কিভাবে কাজ করে?
ব্লাশ ক্লিন নং 2 -তে একটি তির্যক আকারের বৈশিষ্ট্য রয়েছে যা আপনার সৌন্দর্যে অর্থ যুক্ত করে ডিলের পাশাপাশি গালের সাথে সম্পূর্ণরূপে সংশ্লেষ করে। আপনি গাল থেকে সমস্ত পদ্ধতি হেয়ারলাইনের দিকে উপরের দিকে রঙ শুরু করার পাশাপাশি প্রয়োগ করতে পারেন।
ব্যবহারবিধি:
আপনার ব্লাশ মধ্যে পরিষ্কার।

আলতো করে অতিরিক্ত ট্যাপ করুন।

গালের আপেল স্ট্রোক করে শুরু করুন, হালকাভাবে উপরের দিকে ঝাপটানো পাশাপাশি প্রাকৃতিক সমাপ্তির জন্য চুলের দিকে মিশ্রিত করুন।

আরও অনেক ভাস্কর্যযুক্ত চেহারার জন্য, গালবোন, চিবুকের নীচে পরিষ্কার পরিষ্কার করুন, পাশাপাশি মন্দির অঞ্চলগুলি মৃদু স্ট্রোক ব্যবহার করে।

5. জেনুইন পদ্ধতিগুলি পাউডার ব্রাশ:
বর্ণনা: জেনুইন পদ্ধতিগুলি মেকআপ ব্রাশগুলি বোনস সামান্থার পাশাপাশি নিকোলা চ্যাপম্যান তৈরি করেছেন। তাদের মেকআপ সরঞ্জামগুলি সম্পর্কে যা দুর্দান্ত তা হ’ল তাদের সাশ্রয়ী মূল্যের পাশাপাশি প্রত্যেকের জন্য সহজ অ্যাক্সেসযোগ্যতা। এই নমনীয় গুঁড়া পরিষ্কার নতুনদের জন্য উপযুক্ত। এটির দাম Rs 681।
এটা কিভাবে কাজ করে?
খাঁটি পদ্ধতি দ্বারা পরিষ্কার এই গুঁড়ো একটি নিখুঁত সমাপ্তি সরবরাহ করে। আপনি এমনকি সমাপ্তির জন্য সমানভাবে পাউডার পাশাপাশি খনিজ ভিত্তি প্রয়োগ করতে পারেন। এর সিন্থেটিক টাকলন ব্রিজলগুলি হ্যান্ড-কাট পাশাপাশি 100% নিষ্ঠুরতা মুক্ত। দীর্ঘায়িত অ্যালুমিনিয়াম পরিচালনা ব্যবহারের জন্য হালকা।
ব্যবহারবিধি:
গুঁড়ো উপর পরিষ্কার ঘূর্ণায়মান। অতিরিক্ত বন্ধ। ward র্ধ্বমুখী দিকের সাথে চুক্তির কেন্দ্র থেকে কাজ করুন।

আপনি একইভাবে গালবোন, চিবুকের পাশাপাশি কপালে ব্রোঞ্জার প্রয়োগের জন্য এই পরিষ্কারটি ব্যবহার করতে পারেন।

নেকলাইনের পাশাপাশি কলারবোনকে ঘিরে ক্লিন স্ট্রোক করুন।

এখন কেন
6. চ্যানেল কোণযুক্ত ঠোঁট ব্রাশ:
বর্ণনা: চ্যানেল দ্বারা এই ফ্ল্যাট, কোণযুক্ত সূক্ষ্ম ঠোঁট পরিষ্কার তীক্ষ্ণ রেখা বা মিশ্রিত নরম প্রান্ত তৈরি করতে কাজ করে। এটির দাম Rs 2,193।
এটা কিভাবে কাজ করে?
এই ঠোঁট পরিষ্কার করার ব্রিজলগুলি একটি সাধারণ ঠোঁট ব্রাশের তুলনায় সিল্কিয়ার পাশাপাশি কম অনমনীয়। এটিতে একটি তির্যক ধারণা পাশাপাশি বেভেলড প্রান্তগুলি বৈশিষ্ট্যযুক্ত।
ব্যবহারবিধি:
ঠোঁট বক্ররেখা সংজ্ঞায়িত করতে পরিষ্কার ব্যবহার করুন

আপনার ঠোঁটে বেশ কয়েকটি রঙ মিশ্রণের জন্য দুর্দান্ত।

7. ল্যাঙ্কেম ডুয়াল-এন্ড গাল এবং কনট্যুর ব্রাশ:
বর্ণনা: ল্যাঙ্কেমের দ্বৈত-সমাপ্ত গাল এবং কনট্যুর ক্লিন নমনীয় পাশাপাশি দ্বৈত-সমাপ্ত বৈশিষ্ট্য রয়েছে। ক্লিনটি চুক্তিটি কনট্যুর করার পাশাপাশি একটি প্রাকৃতিক ভাস্কর্যযুক্ত ফিনিস সরবরাহ করতে পারে। ত্বকে পণ্যটি প্রয়োগ করতে এটিতে একটি সমতল পাশাপাশি ডিম্বাকৃতি আকার রয়েছে। এটির দাম Rs 2,580।
এটা কিভাবে কাজ করে?
এই কনট্যুর ক্লিনটি ত্বকে পণ্যটি সাবধানতার সাথে প্রয়োগ করতে সহায়তা করে, WHnullnull