Uncategorized

মহিলাদের জন্য 8 ধরণের আরামদায়ক পাদুকা

আপনি কি প্রতিদিন পরতে সবচেয়ে আরামদায়ক জুতা সন্ধান করছেন? আপনি কিছুক্ষণের জন্য এখানেই থাকতে পারেন কারণ এই ব্লগটি আপনাকে মহিলাদের জন্য বিভিন্ন ধরণের আরামদায়ক পাদুকাগুলিতে উজ্জ্বল ধারণাগুলি সরবরাহ করে। ক্লান্ত পাশাপাশি অশান্তি পা, ফোস্কা, পাশাপাশি আপনার জুতা দ্বারা ট্রিগার করা ক্ষতগুলিকে বিদায় জানায়; আপনার পাদুকা মোট পরিবর্তন সরবরাহ করার সময় এসেছে।

আপনার ক্রিয়াকলাপের পাশাপাশি অনুষ্ঠানের উপর নির্ভর করে নিখুঁত জুতাগুলি আবিষ্কার করা গুরুত্বপূর্ণ। নীচের তালিকাটি আপনাকে আরামদায়ক পাদুকাগুলির একটি বিচিত্র বিকল্প সরবরাহ করবে আপনার সুখী পা আপনাকে ধন্যবাদ জানাবে।

ধরণের আরামদায়ক পাদুকাগুলির সাথে মেনে চলার পরীক্ষা করুন:

স্নিকার্স

মূলত অ্যাথলেটিক ক্রিয়াকলাপ চলাকালীন স্বাচ্ছন্দ্যের পাশাপাশি গতির সরলতার জন্য, মহিলাদের স্নিকার্সগুলি বন্ধ-পিছনে থাকা জুতাগুলির মধ্যে শীর্ষস্থানীয় একটি হিসাবে শেষ হয়েছে। পাশাপাশি আরও ভাল এটি আপনি যে কোনও ধরণের পোশাকের সাথে খেলছেন তার সাথে ফ্যাশনেবলভাবে মিলে যায়। আপনি কোনও গাউন বা জিন্স ব্যবহার করছেন না কেন, স্নিকাররা তাদের মধ্যে দুর্দান্ত দেখায়। যেহেতু অ্যাথলেটিক চেহারাটি সমস্ত বয়সের মহিলাদের মধ্যে বিখ্যাত হয়ে উঠছে, তাই স্টাইলিশ স্নিকার বা স্টাইলিশগুলি সাধারণত বাজারে অনেক জুতো ব্র্যান্ডের দ্বারা দেওয়া হয়।

প্রশিক্ষক

প্রশিক্ষণ জুতা হ’ল অ্যাথলেটিক জুতা যা সুরক্ষা, ভারসাম্য সরবরাহ করার পাশাপাশি বিভিন্ন শারীরিক ক্রিয়াকলাপের সময় সমর্থন সরবরাহ করার জন্য ডিজাইন করা হয়। এগুলি একইভাবে অ্যাথলেটিক জুতাগুলি সরলতার পায়ে ব্যথার পাশাপাশি চোটের পাশাপাশি অনুশীলন করার পাশাপাশি খেলাধুলা করার সময়ও বোঝা যায়। যদিও ফিটনেস প্রশিক্ষকদের সাধারণত স্নিকারের সাথে তুলনা করা হয় তবে তারা খেলাধুলার পাশাপাশি অনুশীলনের জন্য আরও উন্নত। আপনি যদি রান করতে যেতে চান, বায়বীয়গুলিতে অংশ নিতে, খেলাধুলা করতে বা জিমে ট্রেন করতে চান তবে আপনি ফিটনেস প্রশিক্ষক পরতে পারেন। তবুও, এই জুতাগুলি দীর্ঘ সময় পরতে আরামদায়ক।

মহিলা অফিসে আরামদায়ক জুতাগুলিতে হিল পরিবর্তন করছেন

ব্যালে পাম্প

ব্যালে পাম্পগুলি পাথরের পিছনে পরিধানের জন্য নিখুঁত দৈনিক জুতো। আপনার স্টিলেটটোসের সাথে সমস্ত সময় ছবির চলমান কাজগুলি পাশাপাশি অনেকগুলি ফোস্কা পাশাপাশি ক্ষত সহ ঘরে ফিরে যায়। এই ব্যালে ফ্ল্যাটগুলি ব্যবহার করার সময় আপনি এগুলির কোনও ধরণের পাবেন না। ব্যালে পাম্পগুলির ফ্ল্যাট জুতার আকৃতি তাদের যে কোনও জায়গায় পরতে চায় এমন মহিলাদের জন্য তাদের নিখুঁত পাদুকা করে তোলে।

এগুলি বিভিন্ন রঙ, নিদর্শন, টেক্সচার, পাশাপাশি শৈলীতে উপলভ্য হওয়ায় আপনি যে কোনও ধরণের পোশাকে দ্রুত তাদের সাথে মেলে। এমনকি আপনি এটি আপনার অফিসের জুতা হিসাবে পরতে পারেন যেহেতু এটি ব্যবসায়ের পোশাকের পাশাপাশি ওয়ার্কওয়্যারগুলিতে দুর্দান্ত দেখায়।

স্ট্র্যাপড ফ্ল্যাট

কোন জুতো মেলে কোন ঘটনাটি ধরণের জটিল, তবে স্ট্র্যাপযুক্ত স্যান্ডেলগুলি বহুমুখী। এটি একক বা ডাবল স্ট্র্যাপড স্যান্ডেল হোক না কেন, এই ধরণের স্টাইলটি ফ্যাশন শিল্পে বহু দশক প্রত্যক্ষ করেছে। এটি একটি অপরিহার্য শৈলী ছিল যা বেশিরভাগ মহিলারা কখনই আদর করার জন্য কাজ করা বন্ধ করে না। এটি বহুমুখী পাশাপাশি যে কোনও ধরণের অনুষ্ঠানের জন্য পরিধান করতে আরামদায়ক। মহিলাদের জন্য পায়ের উভয় পাশে একটি বিস্তৃত অনুভূমিক ক্রস-স্ট্র্যাপ উপস্থিত হয়। এটি একটি স্লিপ-অন টাইপ, যা পরিধানের জন্য ঝামেলা-মুক্ত পাশাপাশি অপসারণ সহজ।

কর্ক একমাত্র স্যান্ডেল

এই কর্ক একমাত্র স্যান্ডেলগুলি তাদের কুশনযুক্ত একমাত্র বৈশিষ্ট্য থেকে অনেক মহিলার হৃদয় অর্জন করেছে। নরম পাদদেশযুক্ত এই আরামদায়ক স্যান্ডেলগুলি তাদের ব্যয়ের চেয়ে ধারাবাহিকভাবে উচ্চতর পাশাপাশি অনেকগুলি পরিধানের পরে ঠিক ততটাই দুর্দান্ত দেখাবে। বাইরের ক্রিয়াকলাপগুলির দুর্দান্ত কাজ করার সময় গ্রীষ্মকালীন মরসুমে এটি ব্যবহার করা উপযুক্ত। আপনার যে পায়ের ধরণের ধরণের রয়েছে তা বিবেচনাধীন নয়, এই স্যান্ডেলগুলি আপনার পায়ে চাটুকার করার পাশাপাশি সেগুলি অতিরিক্ত আরামদায়ক করে তুলবে।

গোড়ালি বুট

কোনও পোশাকে উন্নীত করার পাশাপাশি এটিকে আরও পালিশ করার পাশাপাশি গোড়ালি বুটগুলি হিলের ফ্যাশনেবল বিকল্প। মহিলারা তাদের আড়ম্বরপূর্ণ, বিশেষজ্ঞ সমস্ত অনুষ্ঠানের জন্য বিশেষজ্ঞের মতো গোড়ালি বুট নির্বাচন করেন। আপনার চেহারা বাড়াতে উচ্চ হিলের জুতাগুলিতে যাওয়ার পরিবর্তে গোড়ালি বুটগুলি তাদের কার্যকারিতা প্রতিস্থাপনের জন্য কাজ করা বন্ধ করবে না।

যেমনটি প্রত্যাশা করা হয়েছিল, গোড়ালি বুটগুলি আপনার গোড়ালিগুলি cover াকতে যথেষ্ট লম্বা। যখন কোনও বুটের শ্যাফ্ট আরও উন্নত হয়, তখন এটি গোড়ালি থেকে উচ্চতর বৃদ্ধি পায়। Traditional তিহ্যবাহী গোড়ালি বুটগুলি কালোতে পাওয়া যায়, পাশাপাশি আপনার জুতার সংগ্রহে এই প্রয়োজনীয় টুকরোটি থাকা আবশ্যক। আপনি ঠিক কতগুলি পোশাকের পাশাপাশি এটি আপনাকে সহায়তা করতে সহায়তা করতে পারে তা দেখে আপনি অবাক হবেন।

আরো দেখুন

শপ এবং স্টাইল, গ্রীষ্মকালীন ফ্যাশন
আপনার গ্রীষ্মকালীন ওয়ারড্রোব মোট মোট কার্যকর এবং উত্কৃষ্ট মহিলাদের ফ্যাশন গাউন

ক্যানভাস জুতা

ক্যানভাস জুতাগুলি ব্যালারিনাসের চেয়ে কিছুটা স্পোর্টিয়ার চেহারা, তবে তারা ঠিক একই স্তরের স্বাচ্ছন্দ্যের প্রস্তাব দেয়। এগুলি প্রায় কোনও কিছুর মধ্যে দুর্দান্ত দেখায়, আপনাকে সেই সাধারণ স্টাইলিশ চেহারা পাশাপাশি ভাইব সরবরাহ করে।

ক্যানভাস জুতা সহ, আপনি কেবল একটি মৌলিক টিতে টস করতে পারেন পাশাপাশি ডেনিম জিন্সের পাশাপাশি আপনি আগের মতো দুর্দান্ত দেখাচ্ছে। এছাড়াও, ক্যানভাস জুতা বিভিন্ন শৈলীর পাশাপাশি এমন রঙগুলি সরবরাহ করে যা গ্রীষ্ম, বসন্ত বা শরতের দিনে বাইরে ব্যবহারের জন্য উপযুক্ত।

অক্সফোর্ড জুতা

অক্সফোর্ড জুতো একটি ক্লোজড লেসড গাউন জুতো। অনেক মহিলা বছরের পর বছর ধরে এই ধ্রুপদীভাবে ডিজাইন করা জুতাগুলির পৃষ্ঠপোষকতা করেন। আপনি দেখতে পাচ্ছেন যে ফ্যাশন ব্লগগুলি ও এর সাথে জুটিযুক্ত একটি গাউন খেলাধুলা করছেnull